Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় নিখোঁজের ৮ দিন পর যুবকের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২১ ১৭:২০

প্রতীকী ছবি

ভোলা: নিখোঁজ হওয়ার ৮ দিন পর একটি খাল থেকে সাইদুর রহমান (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের শেরেবাংলা বাজার সংলগ্ন একটি খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত সাইদুর রহমান ভোলা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের দরগাহ রোড এলাকার মো. ছিদ্দিক মিয়ার ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মো. সাইদুর রহমান গত বুধবার (১৪ জুলাই) বিকেলে বাড়ি থেকে রাগ করে বেরিয়ে যায়। পরে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে তাকে আর পাওয়া যায়নি। তার সন্ধ্যান পেতে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়। এর আলোকে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ভেদুরিয়া ইউনিয়নের শেরেবাংলা বাজার সংলগ্ন পোলের নিচে লাশ ভাসতে দেখে স্থানীয়রা সাইদুর রহমানের পরিবারকে খবর দেয়। তারা গিয়ে এটা সাইদুর রহমানের লাশ বলে নিশ্চিত করেন। পরে সদর থানা পুলিশের সহযোগিতায় খাল থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার আরও জানায়, ছোটবেলায় সাইদুর রহমানের এসএসসি পরীক্ষা চলাকালিন সময়ে প্রচণ্ড জ্বর হয়। যার কারণে সে আর পরীক্ষা দিতে পারেনি। এই থেকে পরীক্ষা না দিতে পেরে তার মানসিক সমস্যা দেখা দেয়। গত দুই তিন বছর ধরে তাকে মানসিক ডাক্তারও দেখানো হয়েছে। কিন্তু সে আর আগের অবস্থায় ফিরে আসেনি। মানসিক সমস্যার কারণেই সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন পরিবার।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর মূল কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

যুবকের লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর