Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় বিষাক্ত মদ পানে ২ জনের মৃত্যু, অসুস্থ পাঁচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২১ ২৩:২৪

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে মদ খেয়ে অসুস্থ হয়ে মেহেদী হাসান সোহাগ (৩২) ও তৈফিকুজ্জামান সৈকত নামে ২ যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর অসুস্থ্ ৫ জনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এলাকাবাসী জানায় গোবিন্দগঞ্জ পৌর শহরের চক গোবিন্দ পাঠান পাড়ার মেহেদী হাসান সোহাগ, চক গোবিন্দ ঝিলপাড়ার তৌফিকুজ্জামান সৈকত, চক পশ্চিম চৌমাথা এলাকার রানা, রানা, বাঁধন সরকার, বাপ্পি, ও অভিসহ আরও কয়েকজন যুবক বৃহস্পতিবার রাতে একসঙ্গে মদ পান করেন।

মদপানের ২ ঘণ্টা পর তারা অসুস্থ হয়ে পরেন। এরমধ্যে প্রথমে তৌহিদুজ্জামানকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে সেখানে রাত ১০ দিকে তিনি মারা যান।

এরপর শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টার দিকে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মেহেদী হাসান সোহাগ। বাকিদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম জানান, সোহাগ, সৈকত ও রানা নামে তিন যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। অ্যালকোহল জাতীয় কিছু পান করার ফলে তারা অসুস্থ হয়ে পড়েছিলেন। এখানে অবস্থার অবনতি হলে তাদের রংপুর ও বগুড়ায় স্থানান্তর করা হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, মারা যাওয়ার কারণ জানতে পুলিশ মাঠে নেমেছে। পরিবারের পক্ষ থেকে এখন কোনো অভিযোগ পাওয়া যায়নি নেই।

সারাবাংলা/এমও

গাইবান্ধা টপ নিউজ বিষাক্ত মদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর