Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরিজ জয়: ক্রিকেট দলকে ক্রীড়া ও নৌপরিবহন প্রতিমন্ত্রীর অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ জুলাই ২০২১ ২১:২৮

ছবি: ক্রিকইনফো

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

রোববার (২৫ জুলাই) সিরিজ জয়ের পরপরই বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন তারা।

অভিনন্দন বার্তায় ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়ের মাটিতে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। স্বাগতিকদের বিরুদ্ধে টাইগারদের এ ধারাবাহিক জয় বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করল। করোনা মহামারির এ দুঃসময়ে দুঃসংবাদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ধারাবাহিক এ পারফরম্যান্স নিঃসন্দেহে আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের ।

তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী দিনেও বাংলাদেশ ক্রিকেট দলের এই অসাধারণ নৈপুণ্য অব্যাহত থাকবে। বাংলাদেশই আগামী দিনের ক্রিকেট বিশ্বকে নেতৃত্ব দিবে।

এ সময়ে ক্রীড়া প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ফলে ক্রীড়াঙ্গনে ধারাবাহিক এ সাফল্য অর্জিত হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ক্রীড়ার উন্নয়নে যা চেয়েছি, তাই পেয়েছি। তিনিই ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক।

এদিকে অভিনন্দন বার্তায় নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, জিম্বাবুয়ের মাটিতে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে বাংলাদেশ ক্রিকেট দল নিজেদের সামর্থের প্রমাণ দিয়েছে। টাইগারদের এই জয় বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করেছে। ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেট দলের অসাধারণ এই নৈপুণ্য অব্যাহত থাকবে বলে আশা করি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এসএসএ

ক্রীড়া ও নৌপরিবহন প্রতিমন্ত্রীর অভিনন্দন টপ নিউজ বাংলাদেশের সিরিজ জয়'

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর