Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ জুলাই ২০২১ ২০:১৮

বগুড়া: বগুড়ার শাজাহানপুরে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী এক শিশুকে (১২) ধর্ষণের অভিযোগে আজিজুল হক ওরফে তোতা মিয়া (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় শাজাহানপুর থানায় দায়ের করা ধর্ষণ মামলায় তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গ্রেফতার তোতা মিয়া উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল উত্তরপাড়ার মৃত ইসমাইল হোসেন প্রামানিকের ছেলে। পেশায় তিনি ভ্যানচালক। শনিবার (২৪ জুলাই) রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার (২৫ জুলাই) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শিশুটির মা জানান, তার স্বামী খেজুর গাছ পরিষ্কার করে সংসার চালান। তাদের এক ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে ও মেয়েকে বিয়ে দেওয়া হয়েছে। ১২ বছর বয়সী প্রতিবন্ধী ছোট মেয়েকে নিয়ে তাদের অভাবের সংসার। ঈদের দাওয়াতে বড় মেয়ে তার বাড়িতে বেড়াতে এসেছে।

শনিবার দুপুরে বড় মেয়ে তার ছোট প্রতিবন্ধী বোনকে প্রতিবেশী তোতা মিয়ার বাড়ির টিউবঅয়েল থেকে আম ধুয়ে আনতে বলেন। প্রতিবন্ধী শিশুটি তোতা মিয়ার বাড়ির টিউবঅয়েলে আম ধুতে গেলে তোতা মিয়া তাকে জোর করে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে বিষয়টি গোপন রাখার জন্য শিশুটিকে ভয়ভীতি দেখান। প্রতিবন্ধী শিশুটির কান্না শুনে প্রতিবেশী এক নারী বিষয়টি জানালে তোতা মিয়ার বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। পরে শাজাহানপুর থানায় অভিযোগ করলে পুলিশ তোতা মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে। নিশ্চিত হওয়ার জন্য শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে। গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর