Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় ২৫ জনকে জরিমানা

লোকাল করেসপন্ডেন্ট
২৫ জুলাই ২০২১ ২৩:৩২

ভৈরব (কিশোরগঞ্জ): সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় কিশোরগঞ্জের ভৈরবে ২৫ জনকে ১৮ হাজার  টাকা জরিমানা করেছেন ভ্র্যাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানা এবং ভৈরবের সহকারী কমিশনার (ভূমি) আলাদা আলাদা ভ্র্যাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

কঠোর বিধিনিষেধের তৃতীয় দিনে শহরের বিভিন্ন শপিং মল ও বিপণি বিতান ছিল বন্ধ। তবে বিভিন্ন পয়েন্টে রিকশা ও ইজিবাইক চলাচল করতে দেখা গেছে। যারা ঘর থেকে বেরিয়েছেন, তারে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থাও নিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বিজ্ঞাপন

ভৈরবের ইউএনও লুবনা ফারজানা বলেন, মানুষ যেন বিধিনিষেধ মেনে চলে, বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হয়, সেজন্য মাইকিং করা হচ্ছে। এছাড়া দুইটি মোবাইল টিম সার্বক্ষণিক মাঠে কাজ করছে। পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনী মাঠে তৎপর রয়েছে।

তিনি বলেন, বিধিনিষেধের মধ্যেও অযথা ও অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হলে আমরা তাদের আটক করে আইনি ব্যবস্থা নিচ্ছি। আজ (রোববার) ২৫ জনকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে, ভৈরব করোনা সংক্রমণের উচ্চ ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. খোরশিদ আলম। তিনি বলেন, ভৈরবে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট এক হাজার ৪৪২ জন। এর মধ্যে ২৮ জন মারা গেছেন, সুস্থ হয়েছেন এক হাজার ২২৫ জন। বাকি ১৮৯ জন এখনো চিকিৎসাধীন।

সারাবাংলা/টিআর

ভ্রাম্যমাণ আদালত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর