Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে গৃহকর্মীকে মারধরের ঘটনায় ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ১৭:৫২

সিরাজগঞ্জ: রাস্তার উপর জনসম্মুখে নূরজাহান খাতুন তুর্কী (৫৯) নামে এক গৃহকর্মীকে মারধর ও তার শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জে আরাফাত শাকিল (৩৮) নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ জুলাই) রাতে শহরের রহমতগঞ্জ মহল্লার ৪ নম্বর গলির নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরাফাত শাকিল ওই মহল্লার শওকত আলীর ছেলে। তিনি জনতা ব্যাংক এসবি ফজলুল হক রোড শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহাউদ্দীন ফারুকী জানান, নূরজাহান তুর্কী নামে এক গৃহকর্মীকে রাস্তার উপর মারধর করার অভিযোগে আরাফাত শাকিল ও তার বোন জান্নাতুল নাঈম সাথীকে (৩৪) আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রধান আরাফাত শাকিলকে রাতেই গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, জান্নাতুল নাঈম সাথী বেলকুচিতে সরকারি চাকরি করেন। ৮ মাস আগে তার সরকারি কোয়ার্টারে মাসিক ৬ হাজার টাকা বেতনে গৃহকর্মীর কাজ নেন নূরজাহান খাতুন তুর্কী। কিন্তু সেখানে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজ করানো হলেও ঠিকমতো খাবার দেওয়া হতো না তাকে। এমনকি গৃহকর্তী জান্নাতুল নাঈম সাথী সবসময়ই গালমন্দ করতেন। ১০ দিন পর তিনি আর কাজ করতে না চাইলে বেতন না দিয়েই বাসা থেকে বের করে দেওয়া হয়। এ ঘটনার জেরে গত ২০ জুলাই শহরের রহমতগঞ্জ ৪ নম্বর গলির একটি বাসায় কাজ করতে যাবার পথে নূরজাহানের উপর অতর্কিত হামলা চালায় জান্নাতুল নাঈম সাথীর বড় ভাই ব্যাংক ম্যানেজার আরাফাত শাকিল। এ সময় তাকে ছাতা দিয়ে বেদম মারধর করে পরনের পোশাক টেনে ছিঁড়ে ফেলা হয়। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে হুমকি দিতে দিতে চলে যায় আরাফাত শাকিল। পরে এলাকাবাসী তাকে হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে রোববার রাতে থানায় মামলা দায়ের করেন নূরজাহান খাতুন তুর্কি। এ ঘটনায় রাতে শহরের রহমতগঞ্জ মহল্লার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এসএসএ

ব্যাংক কর্মকর্তা গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর