Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ বছরের শিশুকে ধর্ষণ, ১১ দিনেও গ্রেফতার হয়নি আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ১৮:০১

সিরাজগঞ্জ: জেলার শাহজাদপুর উপজেলার চরকৈজুরি গ্রামের ৬ বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামি নিরব হাসানকে (১৭) ১১ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এমতাবস্তায় ভুক্তভোগী দরিদ্র পরিবারটি হতাশ হয়ে পড়েছেন।

অবিলম্বে নিরবকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী শিশুটির পরিবার। অভিযুক্ত নিরব হাসান উপজেলার চর কৈজুরি গ্রামের আব্দুস সালামের ছেলে।

এ বিষয়ে শিশুটির স্বজন ও বাবা জানান, গত শুক্রবার (১৬ জুলাই) বিকেলে দোকান থেকে শিশুটি লাড্ডু ও শিঙগারা কিনে বাড়ি ফিরছিল। এ সময় পথের মধ্যে থেকে তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে পাশের নির্জন মানবমুক্তি এনজিও সংস্থার মডেল তাঁত কারখানার টয়লেটে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় নিরব। এরপর থেকে নিরব পলাতক রয়েছে। এ ঘটনার দুই দিন পর নির্যাতিতা শিশুটির বাবা বাদী হয়ে নিরবকে একমাত্র আসামি করে শাহজাদপুর থানায় একটি ধর্ষণ মামলা দয়ের করেন।

তারা আরও বলেন, বখাটে ছেলে নিরব মানবমুক্তি অফিসের কেয়ারটেকার রজব আলীর আশ্রয়-প্রশ্রয়ে দিনরাত নিয়মিতভাবে মানবমুক্তি অফিসে আড্ডা জমিয়ে মাদকদ্রব্য সেবন ও পিকনিকের নামে সাউন্ড বক্সে উচ্চ শব্দে গান বাজিয়ে নাচ-গান করত। এ সময়ে ওই পথ দিয়ে যাওয়ার সময় স্কুল-কলেজের ছাত্রীদের নানা ভাবে উত্ত্যক্ত ও শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করত নিরব। এ বিষয়ে তার প্রভাবশালী বাবা আব্দুস সালামকে একাধিকবার বলেও কোনো কাজ হয়নি। এর মধ্যে তাদের শিশুটিকে একা পেয়ে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে নিরব।

শিশুটির বাবা আরও বলেন, এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখনো আসামি নিরবকে গ্রেফতার করতে না পারায় পরিবারের সদস্যরাসহ পুরো এলাকাবাসী হতাশ হয়ে পড়েছে। তারা অবিলম্বে নিরবকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বলেন, ধর্ষণ মামলার আসামি নিরব হাসান পালিয়ে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। তবে তাকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

সারাবাংলা/এনএস

গ্রেফতার হয়নি আসামি শিশুকে ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর