Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তরুণীকে ধর্ষণ ও ছুরিকাঘাতের অভিযোগে যুবক গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ১৮:২৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ১৬ দিন আগে এক তরুণীকে ধর্ষণের পর ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যাওয়ার ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার যুবক ‘কিশোর গ্যাং লিডার’ বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকালে পটিয়া উপজেলার বাদামতল এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহাদাত হোসেন (২৫) উপজেলার কচুয়াই গ্রামের নুরুল আলমের ছেলে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১০ জুলাই রাত সাড়ে ১০টার দিকে তরুণীকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় পটিয়ায় গুয়াতলী এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার করেন স্থানীয়রা। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তরুণীর ভাই বাদি হয়ে পটিয়া থানায় তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

এতে অভিযোগ করা হয়, দীর্ঘসময় ধরে উত্যক্তের পর তরুণীকে ১০ জুলাই একটি স্থানে আটকে দিনভর ধর্ষণ করে শাহাদাত। পরে তাকে হত্যার উদ্দেশে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়।

তরুণীর ভাইয়ের মামলার ভিত্তিতে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। সকালে গোপন সংবাদের ভিত্তিতে শাহাদাতকে বাদামতল এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বর্তমানে ওই তরুণী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/আরডি/এমও

তরুণীকে ধর্ষণ যুবক গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর