Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুরবাড়ির পাশে গলাকাটা লাশ, স্ত্রী ও শ্যালক রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ২১:৪৩

খাগড়াছড়ি: বিয়ের কয়েকদিন পর শ্বশুরবাড়ির পাশের খালি মাঠ থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় স্ত্রী চপাইয়ে মারমা ও শ্যালক উক্যচিং মারমাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান এই বিষয়টি নিশ্চিত করেন ।

সোমবার (২৬ জুলাই ) মামলার তদন্তকারী কর্মকর্তা রামগড় থানার এসআই রাজিব দে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম একদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং আজকে রিমান্ডে নেবার আদেশ দেন। রিমান্ড শেষে আবারও মেডিক্যাল চেকআপ করিয়ে দুই দিনের মধ্যে আসামীদের আদালতে উপস্থাপনের নির্দেশ দেন আদালত।

পুলিশ জনায়,গত ২৪ জুলাই রাতের যেকোনো সময়ে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

ওসি মোহাম্মদ শামসুজ্জামান বলেন, গত ২৫ জুলাই জেলার রামগড় উপজেলার দুর্গম দক্ষিণ নতুনপাড়া এলাকায় চাইথোয়াই অং মারমার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। চাইথোয়াই একই উপজেলার খাগড়াবিল এলাকার বজেন্দ্র মারমার ছেলে। চাইথোয়াই মারমার বড় ভাই অংগ্য মারমা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন।

তিনি বলেন, গত সাত দিন আগে গত মঙ্গলবার (২০ জুলাই) পাতাছড়া এলাকার পেঞ্চাচিও মারমার মেয়ে চপাইয়ে মারমার সঙ্গে নিহত চাইথোয়াই অং মারমার বিয়ে হয়। এটি চপাইয়ে মারমার দ্বিতীয় বিয়ে ছিলো দুই বছর আগে সে তার সাবেক স্বামী জেলার মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা পাইচা থ্যওয়াই মারমাকে ডিভোর্স দেন। ওই সংসারে তার কন্যা সন্তান রয়েছে।

সারাবাংলা/এসএসএ

গলাকাটা লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর