Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠবার্ষিকী মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ২১:৩৩

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল মঙ্গলবার (২৭ জুলাই)। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে সীমিত পরিসরে পালন করা হবে দিবসটি। আর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত থাকবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

স্বেচ্ছাসেবক লীগের নেতারা জানিয়েছেন, সংগঠনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা হবে। আর এই আলোচনা সভাতেই ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত হয়ে নেতাকর্মীদের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন শেখ হাসিনা।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নেতাকর্মীদের করোনাকালে স্বাস্থ্যবিধি প্রতিপালন করে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর অন্যান্য কর্মসূচির মধ্যে সকাল ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। এ ছাড়া সকাল ৯টায় ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে। আর বিকেলে আলোচনা সভা তো রয়েছেই।

১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে প্রতিষ্ঠা করেন স্বেচ্ছাসেবক লীগ। সংগঠনের প্রতিষ্ঠাতাকালীন আহ্বায়ক ছিলেন মরহুম মকবুল হোসেন  এবং যুগ্ম আহ্বায়ক ছিলেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সারাবাংলা/এনআর/টিআর

২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ভার্চুয়াল অনুষ্ঠান স্বেচ্ছাসেবক লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর