Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে ক‌রোনায় ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জুলাই ২০২১ ১৩:৩৯

নারায়ণগঞ্জ: জেলায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন বন্দর, একজন সদর ও একজন সোনারগাঁওয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৫৩ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৩৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ২১৪ জন। নমুনা পরীক্ষার বিবেচনায় রোগী শনাক্তের হার ২৯.০০ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৬৫০ জন।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপু‌রে নারায়ণগঞ্জ জেলা সি‌ভিল সার্জন মোহাম্মদ ইম‌তিয়াজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, এখন পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় করোনায় মারা গেছেন ১২৫ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭৭৯ জন, সদরে মারা গেছেন ৪৮ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮৭৪ জন, বন্দরে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৮০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২২৩ জন, সোনারগাঁওয়ে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭৬ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২১৮ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যান।

সারাবাংলা/এমও

করোনা নারায়ণগঞ্জে ক‌রোনা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর