Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেসিস সভাপতি আলমাস, সিনিয়র সহসভাপতি ফারহানা


৩১ মার্চ ২০১৮ ২২:৪৮

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের তথ্য প্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) নির্বাচনে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সৈয়দ আলমাস কবীর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফারহানা এ রহমান।

শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় ভোটের ফলাফলের ভিত্তিতে বৈঠকে নতুন কমিটির বিষয়ে সিদ্ধান্ত হয়।

সৈয়দ আলমাস কবীরের নেতৃত্বাধীন টিম হরাইজন সংখ্যাগরিষ্ঠভাবে বিজয়ী হয়েছে। আটজন পরিচালকের মধ্যে এই প্যানেল থেকেই জয়ী হয়েছেন ৬ জন। জয়ী হওয়া বাকি দুই পরিচালক উইন্ড অব চেঞ্জ ও টিম দুর্জয়ের নেতৃত্ব থাকা লুনা শামসুদ্দোহা ও মোস্তফা রফিকুল ইসলাম ডিউক।

এ ছাড়া অ্যাসোসিয়েট পদে স্বতন্ত্রভাবে জয়ী হয়েছেন এ কে এম ফাহিম মাশরুর। বিজয়ী এই নয় সদস্য পরবর্তী বোর্ড সভায় ২০১৮-২০ পর্ষদের সভাপতি ও সহ সভাপতি নির্বাচিত করবেন।

আগামী ২ এপ্রিল পদ বন্টন হওয়ার কথা থাকলেও সৈয়দ আলমাস কবীরের নেতৃত্বে টিম হরাইজন সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় প্যানেলের ৬ পরিচালক রাতেই অনানুষ্ঠানিকভাবে পদ বন্টনের সিদ্ধান্ত নিয়েছেন।

বিজয়ী প্যানেলের প্রধান সৈয়দ আলমাস কবীর সারাবাংলাকে জানান, শনিবার রাতেই তারা পদ বন্টন সম্পন্ন করেছেন। আর সেই কাগজ নির্বাচন বোর্ডেও জমা দেওয়া হয়েছে।

নতুন কমিটিতে প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিচ্ছেন সৈয়দ আলমাস কবীর। এ ছাড়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফারহানা এ রহমান, ভাইস প্রেসিডেন্ট মুশফিকুর রহমান ও শোয়েব আহমেদ এবং অন্য বিজয়ীরা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

আগামী ২ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বিজয়ীরা দায়িত্ব গ্রহণ করবেন।

সারাবাংলা/ইএইচটি/এমআই


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর