Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের জন্মদিনে খুলনায় ফ্রি ভ্যাকসিন নিবন্ধন ক্যাম্পের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জুলাই ২০২১ ১৭:৫৩

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও আইসিটি উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে খুলনায় সাত দিনব্যাপী করোনা ভ্যাকসিন নিবন্ধন ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০টায় খালিশপুর পিপলস গোল চত্বরে উদ্বোধন করা এই ক্যাম্প চলবে ৩ আগস্ট পর্যন্ত। এখানে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত করোনা ভ্যাকসিন নেওয়ার জন্য যে কেউ এসে নিবন্ধন করতে পারবেন।

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের উদ্যোগে করোনা ভ্যাকসিনের জন্য এই ফ্রি নিবন্ধন ক্যাম্প চালু করা হয়েছে। তার পক্ষে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা ক্যাম্পের উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ দফতর সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ, খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাশার, খালিশপুর থানা আওয়ামী লীগের ১১ নম্বর ওয়ার্ড সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক সরদার আলী আহম্মেদ, ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. ইমরুল ইসলাম, ১৩ নম্বর ওয়ার্ডের সভাপতি জিয়াউল আলম খোকন, সিবিএ নেতা মো. সোহরাব হোসেন, মো. মুরাদ হোসেন, আবু জাফর, মো. তরিকুল ইসলাম, মো. দীন ইসলাম, এশিয়ান টেলিভিশনের বিভাগীয় প্রধান মো. বাবুল আকতার, জিটিভি’র ব্যুরো প্রধান শেখ লিয়াকত হোসেন, আরটিভি’র ব্যুরো প্রধান এস এম মনিরুজ্জামান, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটনসহ অন্যরা।

সারাবাংলা/এনআর/টিআর

ফ্রি ভ্যাকসিন ক্যাম্প সজীব ওয়াজেদ জয়

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর