Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২১ ১৩:৩৫

বরিশাল: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসা. সানিয়া আক্তার (২৯) মারা গেছেন। বুধবার (২৮ জুলাই) বেলা ১১টার দিকে বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১৪ জুলাই সানিয়া আক্তার করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। পরে তাকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়। দশম বিজেএস (বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস) পরীক্ষার মাধ্যমে ২০১৮ সালের ১ মার্চ চাকরিতে যোগদান করেন তিনি। সানিয়া আক্তার বিবাহিত, তার স্বামী এএইচএম ইমরানুর রহমান ঝালকাঠিতেই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসা. সানিয়া আক্তারের মৃত্যুতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন গভীর শোক প্রকাশ করছেন। এক শোকবার্তায় প্রধান বিচারপতি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।

এদিকে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। বুধবার এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও সানিয়া আক্তারের মৃত্যুতে পৃথক শোক জানিয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার।

প্রসঙ্গত, সানিয়া আক্তার ১৯৯২ সালের ১ আগস্ট নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার হোগলাকান্দা গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরে ২০১৮ সালে ১ মার্চ বাংলাদেশ বিচার বিভাগে যোগদান করেছিলেন তিনি।

সারাবাংলা/ জিএস/এনএস

করোনায় মৃত্যু মোসা. সানিয়া আক্তার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর