Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাংক বন্ধ থাকবে রবি ও বুধবার

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২১ ১৭:৪৫

ঢাকা: করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে আগামী সপ্তাহে দুই দিন ব্যাংক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাংক। এ সিদ্ধান্ত অনুযায়ী আগামী রোববার (১ আগস্ট) ও বুধবার (৪ আগস্ট) ব্যাংক বন্ধ থাকবে। ৫ আগস্ট পর্যন্ত বাকি দিনগুলোতে ব্যাংক লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত।

বুধবার (২৮ জুলাই) বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশন বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে আগামী সপ্তাহের দুই দিন ব্যাংক বন্ধ রাখার পাশাপাশি ২, ৩ ও ৫ আগস্টের ব্যাংকিং লেনদেনের নতুন সময়সূচিও জানানো হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের প্রজ্ঞাপনে বলা হয়েছে, করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় আগামী ১ আগস্ট (বোরবার) ও ৪ আগস্ট (বুধবার) দেশের সব ব্যাংক বন্ধ থাকবে। এছাড়াও আগামী সোম, মঙ্গল ও বৃহস্পতিবার (২, ৩ ও ৫ আগস্ট) নতুন সময়সূচি অনুযায়ী সীমিত পরিসরে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে।

কেন্দ্রীয় ব্যাংকের প্রজ্ঞাপন অনুযায়ী, আগামী সোম, মঙ্গল ও বৃহস্পতিবার প্রতিদিন ব্যাংক লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত। তবে লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম পরিচালনার জন্য বিকেল ৪টা পর্যন্ত ব্যাংক খোলা রাখা যাবে।

সারাবাংলা/জিএস/টিআর

বাংলাদেশ ব্যাংক ব্যাংক বন্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর