Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২১ ২১:৫০

ঠাকুরগাঁও: জেলার পীরগঞ্জে বিকাশের এজেন্ট ব্যবসায়ী ইসাহাক আলী হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামে খড়ির স্তুপ থেকে একটি দেশীয় অস্ত্র চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার জাবরহাট এলাকার নয়ন, চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মেজবাউল হক এবং দক্ষিণ মাধবপুর গ্রামের আরিফুল ইসলাম।

পুলিশ জানায়, ঈদের আগের দিন ভোরে জাবরহাট বাজারের বিকাশের এজেন্ট ব্যবসায়ী ইসাহাক আলীকে হত্যা করে ফেলে রেখে যায় খুনিরা। পরে বাড়ির পাশে সড়ক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে পড়ে থাকা স্যান্ডেলের সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অনুসন্ধান চালিয়ে পীরগঞ্জ উপজেলার জাবরহাট এলাকার নয়ন নামে একজনকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে বাকি দু’জনকে আটক করে র‌্যাব পীরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ব্যবসায়ীকে হত্যার কথা স্বীকার করেছে। হত্যাকাণ্ডের সঙ্গে আরও ২/১ জন জড়িত থাকার কথাও জানিয়েছে তারা। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে জাবরহাট বাজারে দোকান বন্ধ করে নিজ বাড়িতে যাওয়ার পথে খুন হয়েছিলেন ব্যবসায়ী ইসাহাক আলী।

সারাবাংলা/এমও

গ্রেফতার ৩ ব্যবসায়ী হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর