Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‌্যাবের নারী সদস্যরা ভেতরে, গ্রেফতার হতে পারেন হেলেনা জাহাঙ্গীর

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২১ ২৩:২৯

ঢাকা: আওয়ামী লীগের উপ কমিটির সদস্য পদ থেকে সম্প্রতি বহিস্কার হওয়া বিতর্কিত নারী হেলেনা জাহাঙ্গীর র‌্যাবের হাতে গ্রেফতার হতে পারেন। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সোয়া ১০টার দিকে র‌্যাবের বেশ কয়েকজন নারী সদস্যকে হেলেনার বাসায় প্রবেশ করতে দেখা গেছে।

র‌্যাব সুত্র জানিয়েছে, হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করা হতে পারে এজন্য র‌্যাবের ৮ থেকে ১০ নারী সদস্যের একটি টিম আনা হয়েছে। তারা ভেতরে প্রবেশ করেছেন। এখন হেলেনার বাসার ভেতরে তল্লাশি চলছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বাইরে র‌্যাবের অনেকগুলো গাড়ি মোতায়েন রাখা হয়েছে। র‌্যাব সদস্যরা বাসার বাইরে ও ভেতরে অবস্থান করছে।

বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য ও পুলিশের গুলশান বিভাগের একটি টিমও সেখানে রয়েছে। বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরাও বাসার বাইরে অবস্থান করছেন।

হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান চলছে

গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা সারাবাংলাকে বলেন, ‘র‌্যাবের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় তল্লাশি চলছে। সেখানে বেশ কিছু বিদেশি মদ পাওয়া গেছে। অভিযান অব্যাহত আছে।’

বিতর্কিত কর্মকাণ্ডের জেরে র‌্যাব বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর সড়কের ৫ নম্বর বাড়িতে অভিযান শুরু করে।

সারাবাংলা/ইউজে/এমও

হেলেনা জাহাঙ্গীর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর