Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যাচেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২১ ১৫:০৮

প্রতীকী ছবি

জয়পুরহাট: জেলার আক্কেলপুর পৌর সদরের সাজিপাড়া মহল্লায় স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ স্ত্রীর মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) সকালে এ ঘটনা ঘটার কথা নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আক্কেলপুর পৌর সদরের সাজিপাড়া মহল্লার আলী আকবর ও তার স্ত্রী হালিমা বেগমের ২৫ বছরের দাম্পত্য জীবনে কলহ লেগেই ছিল। তারই জের ধরে শুক্রবার ভোরে আলী আকবর স্ত্রী হালিমাকে বাড়ির শয়নকক্ষে ছুরি দিয়ে গলা কেটে হত্যার পর নিজে বিষপান করেন।

এ সময় তাদের সন্তানরা স্বজনদের বাড়িতে ছিল। পরে খবর পেয়ে পুলিশ হালিমার মরদেহ উদ্ধার করে। আর আলী আকবরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে স্ত্রী হালিমা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে আলী আকবরকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/একেএম

স্ত্রীকে গলা কেটে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর