Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২১ ১৬:৪৮

বরিশাল: জেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শিয়ালী নামক স্থানে ছুরিকাঘাতে ভাড়ায় মোটরসাইকেল চালক এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম ইব্রাহিম হোসেন ফয়সাল (২৪)। এ ঘটনায় সুজন (২২) নামের একজনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত দেড়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহত ফয়সাল কলাপাড়া উপজেলার মহিপুর এলাকার জয়নাল আবেদিনের ছেলে। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি আখতার মোর্শেদ জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে নিহত ফয়সাল মহিপুর থেকে মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী নিয়ে বরিশাল যায়। বরিশাল থেকে রাতে ফেরার পথে পটুয়াখালী সদর উপজেলার শিয়ালী নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলে থাকা দুই আরোহীর মধ্যে একজন পেছন থেকে ফয়সালকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলে ফয়সাল অচেতন হয়ে রাস্তার পাশে পড়ে থাকে। এ সময় এক অ্যাম্বুলেন্স চালক দেখতে পেয়ে আহত অবস্থায় ফয়সালকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে পুলিশকে খবর দেয়। হাসপাতালেই ওই যুবকের মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে নেওয়া হয়েছে।

এদিকে নিহত ফয়সালের মোটরসাইকেলে থাকা বরিশালের কাউনিয়ার সুজন নামের এক যাত্রীকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তার বাড়ি ঝালকাঠির রাজাপুর এলাকায় বলে জানান ওসি। হত্যাকাণ্ডের বিষয়ে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহত ফয়সাল কিছুদিন আগে মাদকদ্রব্যসহ গ্রেফতার হয়ে জেল খেটেছিল। ধারণা করা হচ্ছে মাদক সংশ্লিষ্ট কোনো বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলেও জানান ওসি আখতার মোর্শেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

আটক ১ ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর