Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‌্যাবের চেকপোস্টে হামলাচেষ্টায় মামলার প্রতিবেদন পিছিয়েছে


১ এপ্রিল ২০১৮ ১২:৩৯

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাবের চেকপোস্টে হামলাচেষ্টার ঘটনায় সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৮ মে দিন ঠিক করেছেন আদালত ।

রোববার ঢাকার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হক প্রতিবেদন দাখিলের নতুন এই তারিখ ঠিক করেন। এ দিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্ধারণ করা হয়েছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি।

গত বছর ১৮ মার্চ ভোরে খিলগাঁওয়ের শেখের জায়গায় এক ব্যক্তি মোটরসাইকেল থেকে বিস্ফোরকসহ র‌্যাব-৩ এর চেকপোস্টে প্রবেশের চেষ্টা করেন। এ সময় সেখানে থাকা র‌্যাব সদস্যরা গুলি চালালে হামলাকারী গুরুতর আহত হন বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। এই ঘটনায় আহত হন দুজন র‌্যাব সদস্য।

পরবর্তীতে আহত হামলাকারীকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে খিলগাঁও থানার সাধরণ নিবন্ধক কর্মকর্তা পুলিশের (উপপরিদর্শক) আশরাফ ইসলাম সাংবাদিকদের জানান, ওইদিন রাতে র‌্যাব-৩ এর ডেপুটি অ্যাসিসটেন্ট ডিরেক্টর (ডিএডি) কাজী হাসানুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এরপর মামলার এজাহার আদালতে পৌঁছালে আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

সারাবাংলা/এআই/এমআইএস/এমআই

আদালত র‍্যাব সন্ত্রাস দমন আইন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর