Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিডিও গেম নিয়ে দ্বন্দ্ব, ছেলেকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০২১ ১৯:২৩

চুয়াডাঙ্গা: জেলার দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুরে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে কলহের জেরে ধারালো ছুরির কোপে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শনিবার (৩১ জুলাই) দুপুরে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম (৪৫) ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মরহুম তাহার আলীর ছেলে। গুরুতর আহতরা হলো- ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নিহত শহিদুল ইসলামের দুই ছেলে ছেলে মেমনগর স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ইনফাজ হোসেন (১৭) ও ফরিদ হোসেন (২২) এবং আসানুরের ছেলে জাকির হোসেন (২৪)।

বিজ্ঞাপন

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে জখম শহিদুল ইসলাম মারা যান। ঘটনার পর ঈশ্বরচন্দ্রপুরের আমজেদের ছেলে অভিযুক্ত সুজন (১৯) পালিয়ে গেছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুবুর রহমান জানান, এদিন সকালে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে নিহত শহিদুলের ছেলে স্কুল পড়ুয়া ইনফাজের সঙ্গে সুজনের গণ্ডগোল হয়। পরে তা মীমাংসাও হয়ে যায়। এরপরও সুজন ধারালো ছুরি দিয়ে ইনফাজকে মারতে আসে। ওই সময় ইনফাজের বাবাসহ কয়েকজন ঠেকাতে গেলে সে তাদের ছুরি দিয়ে আঘাত করে। সে সময় ছুরির আঘাত শহিদুলের বুকে লাগে। মারাত্মক আহত অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যায়।

অভিযুক্ত সুজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া থানায় মামলা দায়েরের বিষয়টিও প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

দর্শনা বাবার মৃত্যু ভিডিও গেম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর