Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫ টাকার জন্য যাত্রীর লাথিতে অটোরিকশা চালকের মৃত্যু

লোকাল করসপন্ডেন্ট
২ আগস্ট ২০২১ ১৬:৫৩

আশুলিয়া: ভাড়া নিয়ে যাত্রী ও চালকের মধ্যে হাতাহাতির একপর্যায়ে যাত্রীর লাথিতে মারা গেছেন আলিম হোসেন (৪০) নামে এক অটোরিকশা চালক। এ ঘটনায় ওই যাত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২ আগস্ট) সকালে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ধনাইট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক গাজীপুরের বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে।

আটক যাত্রী ফজলুল হক (৩৫) শেরপুরের নালিতাবাড়ী এলাকার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমান গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে রিকশায় ওঠেন ফজলুল। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছালে রিকশাচালক আলিম হোসেনের সঙ্গে ৫ টাকা বেশি ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে অটোরিকশা চালককে লাথি মারেন ফজলুল। এসময় রিকশাচালক আলিম রিকশার সঙ্গে ধাক্কা খায় এবং মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ফজলুলকে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আলামিন হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমও

আশুলিয়া চালকের মৃত্যু যাত্রীর লাথি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর