Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মডেল পিয়াসার ১০ দিনের রিমান্ডের আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২১ ১৬:৫৪

ঢাকা: মাদকসহ গ্রেফতার মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে জিজ্ঞাসাবাদের জন্য দশ দিনের রিমান্ডের আবেদন করেছে ডিবি পুলিশ।

সোমবার (২ আগস্ট) রাজধানীর গুলশান থানায় দায়ের করা মাদক মামলায় পিয়াসার দশ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশের পরিদর্শক আলমগীর সিদ্দিক। বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালতে পিয়াসার রিমান্ড বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

গত ১ আগস্ট রাতে পিয়াসার বারিধারার বাসা ও আরেক মডেল মৌ আক্তারের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবা ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ বলছে, পিয়াসা ও মৌ মূলত একই সংঘবদ্ধ চক্রের সদস্য। মডেলিংয়ের নামে তারা উচ্চবিত্ত পরিবারের সন্তানদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন। এরপর পার্টি করার নাম করে তাদের বাসায় ডেকে নিতেন। সেখানে মদ-ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক খাইয়ে ‘আপত্তিকর’ ছবি তুলতেন। পরে সেগুলো দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা বা নানা সুবিধা আদায় করতেন।

এর আগে, রোববার রাতে পিয়াসার বারিধারার বাসায় অভিযানে যায় গোয়েন্দা পুলিশ। রাত পৌনে ১২টার দিকে ওই বাসা থেকে পিয়াসাকে আটক করা হয়। সেখান থেকে বিদেশি মদ, ইয়াবা ও সীসা জব্দ করে গোয়েন্দা পুলিশ। ওইদিন দিবাগত মধ্যরাতে মৌ আক্তারের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান শুরু করে ডিবি। পরে রাত সোয়া ১টার দিকে তাকে আটকের তথ্য জানানো হয়। তার বাসা থেকেও বিপুল পরিমাণ বিদেশি মদ জব্দ করে ডিবি।

সারাবাংলা/এআই/এসএসএ

পিয়াসা-মৌ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর