Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেলেনা জাহাঙ্গীর ৮ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৩ আগস্ট ২০২১ ১৫:০০

হেলেনা জাহাঙ্গীর: ফাইল ছবি

ঢাকা: রাজধানীর পল্লবী থানায় দায়ের করা প্রতারণা ও টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে বহিস্কৃত হেলেনা জাহাঙ্গীরকে ৪ দিন করে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনূর রহমানের আদালতে ১৪ দিনের রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন।

এদিন তিন দিনের রিমান্ড শেষে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে বহিস্কৃত হেলেনা জাহাঙ্গীরকে আদালতে হাজির করা হয়।

এছাড়াও তার বিরুদ্ধে গুলশান থানার দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে হেলেনার বিরুদ্ধে ১৫ দিনের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালতে এ শুনানি হবে।

গত ২৯ জুলাই রাতে গুলশানের নিজ বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। আটককের সময় তার বাসায় থেকে বিপুল পরিমাণ মদ ও ইয়াবা পাওয়া যায়। এছাড়া ক্যাসিনো সরঞ্জাম, হরিণের চামড়াও পাওয়া গেছে তার বাসায়।

র‌্যাব জানায়, হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে অভিযান চালিয়ে ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, ড্রোন, হরিণের চামড়া, বিদেশি মদ, বৈদেশিক মুদ্রা, বিশেষ ছুরি ও কাঁচি, বিদেশি বিয়ার, কার্টুন ভর্তি এটিএম কার্ড জব্দ করা হয়।

গত ২৯ জুলাই সন্ধ্যা থেকেই গুলশানের হোটেল ওয়েস্টিনের পেছনে ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়িটি ঘিরে রাখে র‌্যাব সদর দফতরের কয়েকটি দল। পরে রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের বাসাটিতে অভিযান শুরু করা হয়।

জানা গেছে, সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর নিজেকে পরিচয় দিতেন। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। ঢাকা উত্তর সিটি করপোরেশনের সবশেষ নির্বাচনেও আওয়ামী লীগের হয়ে মেয়র পদে মনোনয়নপ্রার্থী ছিলেন হেলেনা।

বিজ্ঞাপন

এছাড়া জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবে পরিচয় দিতেন।

সারাবাংলা/এআই/এমও

টপ নিউজ হেলেনা জাহাঙ্গীর

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর