Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীর লাশের পাহারায় স্ত্রীর ৩ দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ আগস্ট ২০২১ ০৮:৩১

চাঁদপুর: হাজীগঞ্জের পৌর এলাকার বাসিন্দা সুভাস চন্দ্র দাস (৬৫) করোনা উপসর্গ নিয়ে তিনদিন আগে মারা যান। এরপর থেকেই ঘরের দরজা বন্ধ করে সেই লাশের পাশে বসে ছিলেন তার স্ত্রী। একপর্যায়ে প্রতিবেশিরা ঘটনাটা বুঝতে পেরে দরজা ভেঙে তাদের উদ্ধার করেছে।

হাজীগঞ্জ পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুমন তপদার জানান, গত শনিবার হাজীগঞ্জ ডিগ্রি কলেজ রোডের একটি বাসায় সুভাষ চন্দ্র দাস মারা যান। মৃত্যুর পর তার স্ত্রী তিনদিন ধরে ঘরের দরজা বন্ধ করে রাখেন। পরে মঙ্গলবার বিকালে প্রতিবেশিরা বিষয়টি টের পেয়ে ঘরের দরজা খুলতে জোর চেষ্টা চালান। ভেতর থেকে দরজা না খোলার পর তারা দরজা ভেঙে দেখেন সুভাষের মৃতদেহ পড়ে আছে। পাশে স্ত্রী বসে আছে। তাদের এক ছেলে ও দুই মেয়ে ঢাকা থাকেন। কিন্তু এমন ঘটনা সম্পর্কে তাদের মা কিছুই জানাননি।

প্রত্যক্ষদর্শী রাজন সাহা ও প্রার্থ সাহা বলেন, দরজা খোলার জন্য বললে ভেতর থেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে ফেলি। ঘরে ঢুকে দেখি কাপড়ে মোড়ানো স্বামীর লাশ পড়ে আছে, পাশে তার স্ত্রী বসে আছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করেন।

এ বিষয়ে মৃত ব্যক্তির স্ত্রী স্বর্ণা রানীর সাথে কথা বলার চেষ্টা করলেও তিনি অস্বাভাবিক আচরণ ও এলোমেলো বক্তব্য দেওয়ায় সঠিক কারণ জানা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, মৃতব্যক্তি করোনা উপসর্গে মারা যান। কিন্তু জানাজানি হলে সমস্যা হতে পারে, এমন ভয়ে তার স্ত্রী মৃত লাশ নিয়ে তিনদিন ঘরের দরজা আটকে পাশে বসেছিল। তবে ওই নারী মানসিক প্রতিবন্ধী বলে ধারণা করা হচ্ছে। এদিকে ওই এলাকায় বিভিন্ন বাড়িতে প্রায় অর্ধশত মানুষ করোনা আক্রান্ত বলে নিশ্চিত করেছে পৌর কর্তৃপক্ষ।

সারাবাংলা/এএম

করোনায় মৃত্যু চাঁদপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর