Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এডিসি সাকলায়েনকে ডিবি থেকে সরানো হচ্ছে, ঘটনা তদন্তের সিদ্ধান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২১ ১৫:০০

ঢাকা: চিত্রনায়িকা পরীমনির সঙ্গে বিধি-বহির্ভূত সম্পর্কের অভিযোগ ওঠার পরিপ্রেক্ষিতে পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা থেকে গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েনকে সরিয়ে দেওয়া হচ্ছে। পরীমনির সঙ্গে তার যোগাযোগের বিষয়টিও পুলিশ সদর দফতর থেকে তদন্ত করার সিদ্ধান্ত হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন ডিএমপির গণমাধ্যম শাখার উপ কমিশনার (ডিসি মিডিয়া) ফারুক হোসেন।

ডিসি মিডিয়া ফারুক হোসেন বলেন, ‘ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগে কর্মরত এডিসি গোলাম সাকলায়েনকে ডিবি’র সব ধরনের কার্যক্রম থেকে নিবৃত্ত করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করা হবে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী সময়ে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, আশুলিয়ায় বোট ক্লাবের উদ্যোক্তাদের একজন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে পরীমনি জুন মাসে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা করেন। ওই মামলার তদন্তের তদারক কর্মকর্তা ছিলেন গোলাম সাকলায়েন।

গোলাম সাকলায়েনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে গত ১ আগস্ট পরীমনিকে নিয়ে রাজারবাগের বাসায় ওঠেন তিনি। সেখানে পরীমনি ও গোলাম সাকলায়েন ১৮ ঘণ্টা সময় কাটান। মামলার তদন্ত করতে গিয়ে পরীমনির সঙ্গে গোলাম সাকলায়েন সখ্যতা তৈরি হয় বলে গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে।

পুলিশের ঊর্ধ্বতন এমন কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ ওঠায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে গোলাম সাকলায়েনের ব্যক্তিগত মোবাইল ফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনে মেসেজ পাঠানো হলেও তিনি কোনো সাড়া দেননি।

সারাবাংলা/ইউজে/একে

গোলাম সাকলায়েন ডিবি পুলিশ নায়িকা পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর