Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির কস্টিউম ডিজাইনার জিমির ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২১ ১৫:৪৫

ঢাকা: পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ জিমির বিরুদ্ধে বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দশ দিনের রিমান্ড আবেদন করেছে ডিবি পুলিশ।

শনিবার (৭ আগস্ট) বিকেল ৩টার সময় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমানের আদালত রিমান্ড বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে। এর আগে মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের গুলশান জোনাল টিমের পরিদর্শক মো. আব্দুস ছোবাহান এ রিমান্ড আবেদন করেন।

বিজ্ঞাপন

গত ৬ আগস্ট রাত ৯টার দিকে গুলশান থেকে তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে বনানী থানায় মাদক মামলা দায়ের করা হয়। ডিবি পুলিশ জানায়, পরীমনির অনৈতিক কাজের সহযোগিদের নাম পাওয়া গেছে। তাদেরও আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন: এবার পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

 

এর আগে, বুধবার (৪ আগস্ট) বনানীর বাসা থেকে আটক করা হয় পরীমনিকে। র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক পাওয়া যায় তার বাসায়। এর পরদিন বৃহস্পতিবার (৫ আগস্ট) বনানী থানায় মাদক আইনে মামলা করা হয় পরীর বিরুদ্ধে। ওইদিনই সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় পরীমনিকে। তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এদিকে শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর পান্থপথ থেকে পরীমনির ঘনিষ্ঠজন চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি পুলিশ। তাকে আটকের পর ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

জুন মাসে ঢাকা বোট ক্লাবে ‘পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা’র ঘটনার সঙ্গী ছিলেন কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমি। পরীমনির বনানীর বাসায় সংবাদ সম্মেলনের সময়ও জিমিকে উপস্থিত রাখা হয়। পরে তিনিও গণমাধ্যমে তার বক্তব্য তুলে ধরেন।

পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্য মামলায় নাসির ইউ মাহমুদ গ্রেফতার হন। পরে তিনি জামিনে বের হয়ে আসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

১০ দিনের রিমান্ড চায় পুলিশ পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর