Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিবি থেকে সরিয়ে দেওয়া হলো সাকলায়েনকে

সিনিয়র করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২১ ১৫:৫৬

ঢাকা: চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ডিবির গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন শিথিলের প্রেমের সম্পর্ক ও পুলিশের সরকারি বাসভবনে একান্তে সময় কাটানোর অভিযোগে ডিবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

শনিবার (৭ আগস্ট) বিকেল ৩ টার দিকে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে গেলাম সাকলায়েনকে ডিএমপির পিওএম পশ্চিমে বদলি করা হয়েছে। ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-কমিশনার ইফতেখারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: এডিসি সাকলায়েনকে ডিবি থেকে সরানো হচ্ছে, ঘটনা তদন্তের সিদ্ধান্ত

এ বিষয়ে ইফতেখারুল ইসলাম বলেন, ডিবি তাকে সরিয়ে পিওএম পশ্চিমে পদায়ন করা হয়েছে। আজ (শনিবার) থেকেই তার নতুন কর্মস্থল পিওএম।

এদিকে পুলিশ সদর দফতর, ডিএমপি ও সিআইডির পক্ষ থেকে পরীমনি ও সাকলায়েনের ঘটনার তদন্ত করা হবে। প্রতিবেদন পাওয়া সাপেক্ষে পরবর্তীতে তার বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম শনিবার সারাবাংলাকে বলেন, পরীমনির সঙ্গে ডিবি কর্মকর্তার মেলামেশার বিষয়টি অনৈতিক। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বিসিএস পুলিশ ৩০তম ব্যাচের এই কর্মকর্তা রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা করেছেন। অনার্স শেষ করেই বিসিএস এ উত্তীর্ণ হন তিনি। এরপর ৩০তম ব্যাচের পুলিশে প্রথম হন তিনি।

সারাবাংলা/ইউজে/এনএস

এডিসি গোলাম সাকলায়েন চিত্রনায়িকা পরীমনি টপ নিউজ ডিবি থেকে সরিয়ে দেওয়া হলো

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর