Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের হাত থেকে পালাতে গিয়ে কাভার্ডভ্যান চাপায় কিশোর নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৮ আগস্ট ২০২১ ১২:২০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর চকবাজার উর্দু রোডে ছিনতাই করে পালানোর সময় কাভার্ডভ্যানের চাপায় জয় (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

শনিবার (৭ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে উর্দ্দু রোডে কারা অধিদফতরের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যায় ওই কিশোর। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) পাঠিয়েছে পুলিশ।

চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মো. দেলোয়ার হোসেন জানান, গত রাতে কারা অধিদফতরের পাশের রাস্তায় জয়সহ ছয়/সাত জন কিশোর ও যুবক মিলে এক ব্যক্তির কাছ থেকে টাকা ছিনতাই করছিল। এ সময় পুলিশের একটি টিম জয় ও ছিনতাইয়ের স্বীকার ওই ব্যক্তিকে ধরে ফেলে। তখন পুলিশের হাত থেকে ছুটে পালিয়ে যাওয়ার সময় একটি কাভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই মারা যায় জয় নামের ওই কিশোর।

তিনি আরও জানান, ছিনতাইয়ের অভিযোগে একটি মামলা হবে। এছাড়া সড়ক দুর্ঘটনা নিহত হওয়ায় একটি অপমৃত্যু মামলাও প্রক্রিয়াধীন রয়েছে। ছিনতাইয়ের সময় আরও ছয়জন জড়িত আছে। তাদেরকে ধরার চেষ্টা চলছে।

নিহত জয়ের চাচাতো ভাই মো. সাগর জানান, জয় পরিবারের সাথে উর্দ্দু রোডে নিজেদের বাসায় থাকতো। তার বাবার নাম শামসুদ্দিন জুম্মন। জয় বেকার ছিল।

সারাবাংলা/এসএসআর/এএম

কাভার্ডভ্যান চাপায় কিশোর নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর