Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামাইয়ের বিরুদ্ধে শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ আগস্ট ২০২১ ২১:৩২

কেরানীগঞ্জ: ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের দক্ষিণ শোল্লা গ্রামে ছুরিকাঘাতে শাশুড়ি হামেদা বেগমকে (৪৫) হত্যার অভিযোগ উঠেছে তার মেয়ের জামাই শাওন মোল্লা (২৬)। রোববার (৮ আগস্ট) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত হামেদা শোল্লা ইউনিয়নের দক্ষিণ শোল্লা গ্রামের মইফল ইসলামের স্ত্রী। হত্যাকাণ্ডে অভিযুক্ত শাওন একই ইউনিয়নের উলাইল গ্রামের কাদের মোল্লার ছেলে।

নিহতের মেয়ে কণা আক্তার জানান, বিয়ের কিছুদিন পর থেকেই তার বোন তানিয়াকে অকারণে টাকার জন্য মারধর করত শাওন। ইজিবাইক কিনে দেওয়ার জন্য ইদানিং বোনকে চাপ প্রয়োগ করত সে। প্রায় প্রতিদিন বাড়িতে ফিরত মাদকসেবন করে। এসব বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল তাদের মধ্যে। বিষয়টি নিয়ে ঈদের পরপর গ্রাম্য শালিসে দুজনের মধ্যে তালাকের সিদ্ধান্ত হয় এবং তা কার্যকর হয়।

কণা আক্তার বলেন, রবিবার সকালে অতর্কিতভাবে আমাদের বাড়িতে আসে শাওন। এসেই গালিগালাজ করে ছুরি দিয়ে আঘাত করতে শুরু করে আমার বোন তানিয়াকে। এমন অবস্থা দেখে মা ও আমার ভাইসহ আমরা ফেরাতে এলে আমাদেরও ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। আমাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে শাওনকে ধরে ফেলে। গুরুতর আহত অবস্থায় মা, আমার বোন তানিয়া ও ভাইকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নেওয়ার পথে মৃত্যু হয় মায়ের। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বোন ও ভাইকে ঢাকা পাঠানো হয়েছে।

ওসি মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় শাওনকে আটক করে। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর