Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনিলিভার নিয়ে এলো ই-কমার্স প্ল্যাটফর্ম ‘ইউশপবিডি.কম’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ আগস্ট ২০২১ ১৯:১৭

ঢাকা: নিজস্ব ই-কমার্স সাইট ‘ইউশপবিডি.কম’ চালুর মাধ্যমে সাশ্রয়ী মূল্যে ভোক্তাদের জন্য মানসম্পন্ন নিজস্ব পণ্য সহজলভ্য করেছে দেশের অন্যতম বৃহত্তম নিত্যব্যবহার্য পণ্য উৎপাদনকারী কোম্পানি ইউনিলিভার বাংলাদেশ (ইউবিএল)।

নতুন চালু হওয়া এই ই-কমার্স সাইটটির মাধ্যমে হোম ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি এবং অনলাইন পেমেন্ট সুবিধা কাজে লাগিয়ে ভোক্তারা দেশের যেকোনো প্রান্ত থেকে সহজেই লাইফবয়, সানসিল্ক, ডাভ, ট্রেসামে, হুইল, রিন, সার্ফ এক্সেল, গ্লো অ্যান্ড লাভলি, পন্ডসসহ ইউনিলিভার প্রকৃত পণ্য তাদের দোরগোড়ায় পেতে পারবেন।

‘ইউশপবিডি.কম’ শুধু খাঁটির নিশ্চয়তাই দিচ্ছে না, পাশাপাশি সাশ্রয়ী মূল্য ও বিভিন্ন অফারের মাধ্যমে ভোক্তাদের কেনাকাটা উপভোগ্য করে তুলছে।

ইউনিলিভার বাংলাদেশের বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার মার্কেটিং ডিরেক্টর আফজাল হাসান খান বলেন, “ইউনিলিভারে আমরা ভোক্তাদের সেবা দেওয়াকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকি। আমাদের ভোক্তারা এখন তাদের সবচেয়ে বিশ্বস্ত ও প্রিয় ব্র্যান্ডের পণ্যগুলো ‘ইউশপবিডি.কম’ এর মাধ্যমে আকর্ষণীয় মূল্যে দ্রুত ও নিরাপদের সাথে নিজেদের দোরগোড়ায় পেতে পারেন। আমি নিশ্চিত যে, আমাদের ব্র্যান্ডের পণ্য কেনার নতুন এই উপায় ভোক্তাদের জন্য সহজ হবে এবং তাদের উপকারে আসবে।”

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর আগে, ২০১৯ সালের আগস্ট মাসে ইউনিলিভারের একটি অভ্যন্তরীণ প্ল্যাটফর্ম হিসেবে চালু করা হয় ‘ইউশপবিডি’। পরবর্তীতে আরও মানসম্পন্ন ফিচার ও সুযোগ-সুবিধাসহ ২০২১ সালের ফেব্রুয়ারিতে নতুন করে যাত্রা শুরু করে ‘ইউশপবিডি’। ই-কমার্স খাত সংশ্লিষ্ট অন্যান্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নিজেকে একটি স্বতন্ত্র ব্র্যান্ড হিসেবে গড়ে তুলতে চায় প্রতিষ্ঠানটি।

সারাবাংলা/এমও

ইউনিলিভার ইউশপবিডি ইউশপবিডি.কম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর