Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সিগঞ্জে খেলতে গিয়ে মুখে পাইপ ঢুকিয়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২১ ০০:০১

মুন্সিগঞ্জ: লৌহজংয়ে খেলার ছলে পাম্পের পানির পাইপ মুখে ঢুকিয়ে গুরুতর আহতের পর চিকিৎসাধীন অবস্থায় আরাফাত নামে ছয় বছর বয়সী এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। রোববার (৮ আগস্ট) রাত ১১টার দিকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে শিশুটি মারা যায়।

এর আগে দুপুরে তীব্রগতির পানির পাইপ মুখে ঢুকিয়ে গুরুতর আহত হয় সে। সোমবার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে আরাফাতকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা গাওদিয়া পালগাও এলাকায় রোববার দুপুরে আরাফাত তার ভাই সাব্বির (১১) ও বোন সুমাইয়ার সঙ্গে বাড়ির ছাদে পাম্পের পানির পাইপ দিয়ে গোসল করছিল। এসময় আরাফাত খেলার ছলে পাইপটি মুখে ঢুকিয়ে ফেলে। এসময় পানির তীব্র গতিতে তার মুখ, চোখ দিয়ে রক্ত বের হয়ে গুরুতর আহত হয় সে। এসময় অপর ভাইবোন চিৎকার করে উঠলে আরাফাতকে প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে (মিটফোর্ড হাসপাতাল) ভর্তি করা হয়। রাতে ১১ টার দিকে তার মৃত্যু হয়। সোমবার দুপুরে নিহতের মরদেহ স্থানীয় কবর স্থানে দাফন করা হয়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকতা আলমগীর হোসাইন জানান, পাম্পের পানির তীব্র গতি থাকায় মুখে প্রবেশের পরই শিশুটির শরীরে রক্তক্ষরণ হয়। পরে গুরুতর আহত অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

সারাবাংলা/এসএসএ

মুখে পাইপ ঢুকিয়ে শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর