Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে আবারও ডিসকাউন্ট

সারাবাংলা ডেস্ক
১১ আগস্ট ২০২১ ০৮:১৭

ঢাকা: করোনাকালে ঘরে হোক বা অফিসে, ঝটপট পছন্দের খাবার অর্ডার করতে ফুডপ্যান্ডার মতো ডেলিভারি সেবায় নির্ভরতা বাড়ছে নাগরিক জীবনে। তাই আরও সাশ্রয়ে খাবার অর্ডার করার সুযোগ নিয়ে ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে আবারও ছাড় দেওয়া হয়েছে। ফুডপ্যান্ডায় খাবার অর্ডার করে বিকাশ’এ পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ১২০ টাকা ডিসকাউন্ট।

আগস্ট মাসজুড়ে বিভিন্ন রেস্টুরেন্টে ন্যূনতম ১৩০ টাকার অর্ডারে সর্বোচ্চ ৬০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা। অফার চলাকালীন ২টি ফুড অর্ডারে সর্বোচ্চ ১২০ টাকা ডিসকাউন্ট পেতে পারেন। পাশাপাশি গ্রোসারি পেমেন্টেও রয়েছে সর্বোচ্চ ৫০ টাকা ছাড়। গত মঙ্গলবার (১০ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে বিকাশ।

বিজ্ঞাপন

ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে যুক্ত হওয়ার পর থেকেই অসংখ্য গ্রাহক এই সেবাটি গ্রহণ করছেন। বিশেষ করে কোভিড-১৯ পরিস্থিতিতে সরাসরি টাকা লেনদেন ছাড়াই খাবার বা পণ্যের হোম ডেলিভারি গ্রাহকদের বাড়তি সুরক্ষা নিশ্চিত করছে।

বিকাশ পেমেন্ট করার সময় গ্রাহককে BKASHFP60 কোডটি ব্যবহার করে সর্বোচ্চ ৬০ টাকার ছাড়টি গ্রহণ করতে হবে। অফার চলাকালীন একজন গ্রাহক দুইবার এই অফারটি নিতে পারবেন।

এছাড়া প্যান্ডামার্ট ও শপ’এ গ্রাহকরা BKASHFP50 কোডটি ব্যবহার করে ন্যূনতম ৫০০ টাকার গ্রোসারি অর্ডারে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই অফারটি নিতে পারবেন।

ফুডপ্যান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এ জন্য গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি ফুডপ্যান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে এবং বিকাশ অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকলে গ্রাহকরা টাকা স্পর্শ না করেই তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়।

বিজ্ঞাপন

অফারগুলোর আরও বিস্তারিত জানা যাবে— https://www.bkash.com/bn/foodpanda ওয়েবসাইটে। এছাড়াও কীভাবে বিকাশ একাউন্ট অ্যাড করা যাবে তা জানতে ভিজিট করতে পারেন https://youtu.be/eLMEynFggLs এই লিংকে।

সারাবাংলা/এনএস

ফুডপ্যান্ডা বিকাশ বিকাশ পেমেন্টে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর