Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেভ-স্পেন্ড-উইন ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

সারাবাংলা ডেস্ক
১২ আগস্ট ২০২১ ১৭:২২

ঢাকা: দারাজে অনলাইন কেনাকাটায় ডিজিটাল পেমেন্ট উৎসাহিত করতে ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হওয়া সেভ-স্পেন্ড-উইন ক্যাম্পেইনের চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড এবং দারাজ বাংলাদেশ লিমিটেড।

যেসব মাস্টারকার্ড কার্ডহোল্ডাররা ক্যাম্পেইনে বিজয়ী হয়েছেন, তারা হলেন- দ্য সিটি ব্যাংক লিমিটেডের মো. ইয়াসিন, প্রাইম ব্যাংক লিমিটেডের মো. জুবায়ের রহমান, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের জনাব এস এম মনজুর আহমেদ হানাফি, ব্র্যাক ব্যাংক লিমিটেডের এ এস এম মমিনুল হাসান ও কাজি নাজমুস সাকিব।

বিজয়ীরা প্রত্যেকেই পাচ্ছেন আকর্ষণীয় ট্রাভেল ভাউচার।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব সৈয়দ মোহাম্মদ কামাল, দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব সৈয়দ মোস্তাহিদুল হক ও সংশ্লিষ্ট ব্যাংক ও প্রতিষ্ঠানের জ্যৈষ্ঠ কর্মকর্তারা অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মাস্টারকার্ড হচ্ছে বিশ্বব্যাপী একটি আধুনিক প্রযুক্তিভিত্তিক লেনদেন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। সুরক্ষিত, সহজ এবং গ্রহণযোগ্য লেনদেন নিশ্চিত করার মাধ্যমে অন্তর্ভুক্তিকরণ এবং শক্তিশালী ডিজিটাল অর্থিনীতির সঙ্গে গ্রাহকদের সংযোগ স্থাপন করাই তাদের মূল লক্ষ্য।

এছাড়াও, সুরক্ষিত ডেটা-নেটওয়ার্ক এবং অংশীদারিত্বের মাধ্যমে উদ্ভাবন এবং ডিজিটাল সল্যুশন ব্যক্তি, আর্থিক প্রতিষ্ঠান, সরকার এবং ব্যবসা বাণিজ্যের সর্বোত্তম সম্ভাবনাকে পুনরুত্পাদন করতে সহায়তা করে এবং অধিকতর সহজ, নিরাপদ ও কার্যকর করে তুলে।

ডিসেন্সি কৌশেন্ট বা ডিকিউ এবং সংস্কৃতি এবং প্রতিষ্ঠানটির অভ্যন্তরীণ এবং বাইরে যা কিছু হয় তা পরিচালনা করতে সহায়তা করে। ২১০টিরও বেশি দেশ ও অঞ্চলজুড়ে সেবা দেওয়ার মাধ্যমে মাস্টারকার্ড একটি টেকসই বিশ্ব তৈরি করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যা সবার জন্য অমূল্য সম্ভাবনার দুয়ার খুলে দেবে ।

সারাবাংলা/একেএম

দারাজ মাস্টার কার্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর