Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিডিসি ফাইন্যান্স উচ্ছ্বাসের অগ্রদূত হলেন তামিম ইকবাল

স্পেশাল করেসপন্ডেন্ট
১২ আগস্ট ২০২১ ২১:৩৫

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক তামিম ইকবাল আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্সের উচ্ছ্বাসের অগ্রদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। এ সংক্রান্ত চুক্তি সইয়ের পর তামিম ইকবাল করোনাভাইরাস মহামারির মধ্যে আইপিডিসি’র সুদৃঢ় অবস্থান নিশ্চিত করতে সক্ষম হওয়ার বিষয়ে প্রশংসা করেন। মহামারি শুরুর পর থেকে করোনা মোকাবিলায় আইপিডিসি’র নেওয়া বিভিন্ন উদ্যোগকেও সাধুবাদ জানান তিনি।

বিজ্ঞাপন

গত মঙ্গলবার (১০ আগস্ট) তামিম ইকবালের সঙ্গে আইপিডিসি’র এ সংক্রান্ত চুক্তি সই হয়। পরে বুধবার (১১ আগস্ট) এ নিয়ে এক অনলাইন অনুষ্ঠান আয়োজন করে আইপিডিসি। বৃহস্পতিবার (১২ আগস্ট) আইপিডিসি ফাইন্যান্সের মিডিয়া কোঅর্ডিনেটর নওরিন চৌধুরীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

তামিমকে অগ্রদূত করার বিষয়ে আইপিডিসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি দেশের সবচেয়ে উদ্যমী আর্থিক ব্র্যান্ড, যার লক্ষ্য যুব, নারী ও সুবিধাবঞ্চিতদের কল্যাণ নিশ্চিত করা। তরুণদের মধ্যে পরিবর্তন আনার যে স্পৃহা ও সাহস রয়েছে, আইপিডিসি সেই চেতনাকে অনুপ্রাণিত করতে চায়। আইপিডিসি সবসময়ই তারুণ্যের ইতিবাচকতাকে ধারণ করতে চায়। আর তামিম ইকবাল সেই দুর্বার তারুণ্যের প্রতীক।

তিনি বলেন, দীর্ঘ সময় ধরে তামিম ইকবাল দেশের জন্য অসাধারণ নিবেদন দেখিয়ে আসছেন। বিশ্বের সেরা সব শক্তির সামনে বাংলাদেশও যে লড়াই করতে জানে, জাতির জন্য বয়ে আনতে পারে উচ্ছ্বাস— সেই বিশ্বাস প্রতিষ্ঠায় তিনি অন্যতম প্রধান একজন। আইপিডিসি আর্থিক সেবার মাধ্যমে দেশের মানুষের কাছে একই রকম নির্ভরযোগ্যতার অনুভূতি তৈরি করতে, জীবনের শত প্রতিবন্ধকতার মাঝেও উচ্ছ্বাস বয়ে আনতে নিরলসভাবে কাজ করে আসছে। তামিমের সঙ্গে আইপিডিসি’র এই পথচলায় উচ্ছ্বাসের এই যাত্রা এগিয়ে চলবে আরও নতুন গল্প লিখে— এটাই আমাদের বিশ্বাস।

আইপিডিসির ব্যবসায়িক সততা ও গ্রাহক ব্যবস্থাপনা পদ্ধতির ব্যাপারে সন্তুষ্টি প্রকাশ করে তামিম বলেন, একটি ব্র্যান্ডের বার্তাবাহক হিসেবে আমি আমার প্রতিটি বার্তার জন্য দায়বদ্ধ। জনগণের আর্থিক সিদ্ধান্তের সঙ্গে সম্পৃক্ততায় সেটি আরও বেশি সত্য। আইপিডিসি দ্রুততম, শক্তিশালী, সমাজসচেতন এবং একইসঙ্গে গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রমাণিত করায় আমি আত্মবিশ্বাসের নিয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে থাকার সিদ্ধান্ত নিতে পেরেছি।

বিজ্ঞাপন

এর আগে গত মাসে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সঙ্গে পার্টনাশিপের মেয়াদও বাড়িয়েছে আইপিডিসি।

সারাবাংলা/জিএস/টিআর

আইপিডিসি আইপিডিসি ফাইন্যান্স তামিম ইকবাল

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর