Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিভক্তি ভুলে সংগঠন শক্তিশালী করার অঙ্গীকার মহানগর বিএনপির

স্পেশাল করেসপন্ডেন্ট
১৫ আগস্ট ২০২১ ২০:৪৩

ঢাকা: দ্বিধা-বিভক্তি ভুলে সংগঠন শক্তিশালী করার অঙ্গীকার ব্যক্ত করেছে নবগঠিত ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

রোববার (১৫ আগস্ট) বিকেলে ঢাকা মহানগর উত্তর বিএনপির যৌথ সভায় তিনি এই অঙ্গীকার ব্যক্ত করেন। নয়া পল্টনে মহানগর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভাসানী মিলনায়তনে এই যৌথ সভা অনুষ্ঠিত হয়।

আমান উল্লাহ আমান বলেন, ‘আজকের এই সভায় আমরা দৃঢ়কন্ঠে বলতে চাই, আগামী দিনে যে আন্দোলন, যে সংগ্রাম দেশের জন্যে, দেশের মানুষের জন্যে শুরু হবে, সেই আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে জনগণের প্রত্যাশা আমরা পূরণ করব। এই প্রত্যাশা পূরণ করতে গেলে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপিসহ সারাদেশের বিএনপি ও অঙ্গসংগঠনকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতে সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে আমরা দলকে সুসংগঠিত করব- এটাই আজ আমাদের অঙ্গীকার।’

তিনি বলেন, ‘ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণে যে আহবায়ক কমিটি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দিয়েছেন তার লক্ষ্য একটাই- বাংলাদেশে অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার, ভূলুণ্ঠিত মানবাধিকারকে পুনঃপ্রতিষ্ঠা, জনগণ-সাংবাদিকদের মতামতের স্বাধীনতা অর্জন, জনগণের কথা বলার স্বাধীনতা ফিরিয়ে আনা এবং একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা।’

আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির তাবিথ আউয়াল, আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি, এজিএম শামসুল হক, মোয়াজ্জেম হোসেন মতি, আতাউর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর