Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতের স্বাধীনতা দিবস: হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময়

লোকাল করেসপন্ডেন্ট
১৫ আগস্ট ২০২১ ১০:৫৯

হিলি (জয়পুরহাট): ভারতের ৭৫তম স্বধীনতা দিবস উপলক্ষে দিনাজপুরে হিলি সীমান্তের চেকপোস্টে  মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বিনিময় করেছে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ।

শনিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্য রেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার সাইদুর রহমান ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার শ্রী রাখেশ কুমার মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বিজ্ঞাপন

আজ ১৫ আগস্ট বাংলাদেশে জাতীয় শোক দিবস হওয়ায় আগের দিন এই শুভেচ্ছা বিনিময় হয়। এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি চেকপোস্ট বিজিবি-বিএসএফ সদস্যরা উপস্থিত ছিলেন।

হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার সাইদুর রহমান জানান, আজ রোববার ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল (শনিবার) সন্ধ্যায় বিজিবি-বিএসএফের মধ্যে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় হয়েছে।

সীমান্তে সৌহার্দ্য-সম্প্রীতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুই দেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফ একে অন্যকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনরত দুই বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশাবাদ জানান সাইদুর রহমান।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর