Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিইউজে নেতা আছাদুজ্জামানের আয়োজনে দোয়া মাহ‌ফিল ও খাবার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ আগস্ট ২০২১ ১০:৪৮

ঢাকা: ফ‌রিদপু‌রের সালথায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উদযাপন উপল‌ক্ষে জন‌প্রিয় জাতীয় দৈ‌নিক ভোরের কাগ‌জের জ্যেষ্ঠ প্রতিবেদক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) প্রচার সম্পাদক আছাদুজ্জামা‌নের পক্ষ থে‌কে দোয়া মাহ‌ফিল ও খাবার বিতরণ করা হ‌য়ে‌ছে।

এ দিবস উপল‌ক্ষে ১৫ আগস্ট রোববার বিকেল ৫টায় জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসার সাবেক সভাপ‌তি কাজী মাহফুজুল হক বাবলুর তত্ত্বাবধানে ও সাংবা‌দিক নেতা আছাদুজ্জামা‌নের অর্থায়নে জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা মাঠ প্রাঙ্গ‌ণে দোয়া মাহ‌ফি‌ল এবং প্রায় এক হাজা‌রের অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ সময় উপ‌স্থিত থেকে আছাদুজ্জামা‌নের প‌ক্ষে খাবার বিতরণ ক‌রেন সালথা প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ও দৈ‌নিক ভোরের কাগ‌জের সালথা প্রতি‌নি‌ধি মো. আরিফুল ইসলাম, জগন্নাথদী ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী ফজলুল হক,জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুরাদ খান, মো. বেলায়েত হোসেন বিল্লাল কাজী ও মাদ্রাসার ভারপ্রাপ্ত মোহতামিম ক্বারী আকরামুজ্জামান, সালথা প্রেসক্লা‌বের সাংস্কৃ‌তি ও ক্রীড়া সম্পাদক বিধান মণ্ডল, সা‌হিত্য ও পাঠাগার সম্পাদক আকাশ সাহা, তরুণ সাংবা‌দিক জা‌কির হো‌সেন, কাজী আনিচুর রহমান রিয়াজ, মো. সাজ্জাদ হোসেন চৌধুরী প্রমূখ।

আছাদুজ্জামান বলেন, ‘যার জন্ম না হলে আজ আমি আছাদুজ্জামান গণমাধ্যমকর্মী হতে পারতাম না, স্বাধীনভা‌বে কথা বলতে পারতাম না, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জা‌তির পিতার সঙ্গে নিহত বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। ১৫ আগ‌স্টের ঘাত‌কদের‌ উত্তরসূরীদের কারোরই বঙ্গবন্ধুর এই স্বাধীন বাংলায় বসবাস করার অধিকার নেই।’

তিনি সবাইকে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সারাবাংলা/একে

আছাদুজ্জামান ডিইউজে সালথা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর