Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশান থেকে বিদেশির মৃতদেহ উদ্ধার

সারাবাংলা ডেস্ক
১৬ আগস্ট ২০২১ ১৪:২১

ঢাকা: জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে গুলশানের একটি বাসার টয়লেটের জানালায় গলায় বেল্ট প্যাঁচানো অবস্থায় এলিনো চেনাই ইভলি (৬৫) নামে এক ফিলিপিনের নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ আগস্ট) রাত সাড়ে আটটায় এক ব্যক্তি ৯৯৯ এ ফোন করে জানান টয়লেটের ছোট জানালার গ্রিলের সঙ্গে গলায় বেল্ট প্যাঁচানো অবস্থায় একজনের দেহ ঝুলে আছে।

পরে, ওই কলার আরও জানান, মৃত এলিনো চেনাই ইভলি কক্সবাজারের মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্ট প্রজেক্টে কসকো ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন কোম্পানিতে ম্যানেজার হিসেবে কাজ করতেন। তিনি গত মাসের গোড়ার দিকে ফিলিপাইন যাওয়ার জন্য ঢাকায় এসে করোনা টেস্ট করান। কিন্তু, করোনা পজিটিভ হওয়ায় ফ্লাইট রেস্ট্রিকশনের জন্য তিনি দেশে যেতে পারেননি।

এরপর, উত্তরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন তিনি। হাসপাতালে ২০ দিন চিকিৎসা নেওয়ার পর করোনা নেগেটিভ হলে তিন-চার দিন আগে গুলশানের এই বাসাটিতে তাকে এনে হোম আইসোলেশনে রাখা হয়। কিন্তু, বাসায় আসার পরও নানা রকম শারীরিক সমস্যার কারণে তাকে কয়েকবার চিকিৎসকের পরামর্শ নিতে হয়েছে। বিকেলে তিনি টয়লেটে যাওয়ার অনেকক্ষণ পরও বের না হলে সবাই ভেবেছিলেন তিনি অসুস্থ হয়ে গেছেন, তাই তারা অ্যাম্বুলেন্স কল করেন। বাথরুমের দরজা খুলে এই অবস্থা দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন করেন।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল জানান, তারা ঘটনাস্থল থেকে এক ফিলিপিনের নাগরিকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন এবং বিকেল সাড়ে চারটা থেকে পাঁচটার মধ্যে তার মৃত্যু হয়েছে।

সারাবাংলা/একেএম

৯৯৯ বিদেশির মৃতদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর