Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে বিএনপি কার্যালয় ভাঙচুর, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ আগস্ট ২০২১ ১৫:৪৮

যশোর: যশোরের বিএনপি কার্যালয়ে ব্যাপক ভাঙচুর করা হয়েছে। এ সময় জেলা বিএনপির সাবেক সহসভাপতি গোলাম রেজা দুলুকে ছুরিকাঘাত করা হয়েছে। এছাড়াও অন্তত ১৪/১৫ জন মারধরের শিকার হয়েছেন বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের লালদীঘির পশ্চিম পাড়ে অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ে এই ভাঙচুর করা হয়। আহত গোলাম রেজা দুলুর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিএনপি নেতাদের অভিযোগ, জয় বাংলা স্লোগান দিয়ে ছাত্রলীগের ৫০-৬০ জনের একটি দল অতর্কিতে তাদের কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এ সময় গোলাম রেজা দুলুকে ছুরিকাঘাত করে তারা।

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, গত একমাস ধরে বিএনপি কার্যালয়ে করোনা ভাইরাসের ভ্যাকসিনের জন্যে নাম নিবন্ধনের কাজ চলছে। আজ সকালে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দলীয় চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বেলা সাড়ে ১২টার দিকে হঠাৎ করে জয়বাংলা স্লোগান দিয়ে ছাত্রলীগের একদল উচ্ছৃঙ্খল যুবক দলীয় কার্যালয়ে হামলা চালায়। তারা অফিসে থাকা কম্পিউটার, টেলিভিশন, চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং একটি ল্যাপটপ নিয়ে যায়। যাওয়ার সময় তারা অফিসের সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভেঙে ফেলে। যাওয়ার সময়ও তারা জয় বাংলা স্লোগান দিতে দিতে চলে যায়।

এ ব্যাপারে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবীর পিয়াস ও সাধারণ সম্পাক তানজীব নওশাদ পল্লবের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর শেখ তাসমীম আলম বলেন, বিএনপি অফিসে দু’পক্ষের মারামারি হয়েছে। তবে বিস্তারিত কিছু তিনি জানাতে চাননি।

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর