Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে বাসচাপায় ২ পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ আগস্ট ২০২১ ১৮:৩৭

নরসিংদী: শিবপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে শিবপুর হাজী বাগান এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবপুর শ্রীফুলিয়া গ্রামের কিতাব আলীর স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও শিবপুর সৃষ্টিঘর এলাকার কাজী আয়েছ আলীর স্ত্রী অনোয়ারা বেগম (৬৫)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সিলেট থেকে উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। গাড়িটি শিবপুর সৃষ্টিঘর হাজী বাগান এলাকায় পৌঁছালে পথচারী রোকেয়া ও আনোয়ারাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের দুই জন মারা যান। আহত হয় তানজিনা (১৫) নামে একজন। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় চালককে ধাওয়া দেয় স্থানীয়রা। পরে উত্তেজিত মানুষ গাড়িটিতে ভাঙচুরের পর আগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একইসঙ্গে দমকল বাহিনী সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনায় দুইজন পথচারী নিহত হয়েছেন। এসময় উত্তেজিত জনতা বাসটিতে অগ্নিসংযোগ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমারা ঘাতক বাসটিকে আটক করেছি।

সারাবাংলা/এসএসএ

পথচারী নিহত বাসচাপা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর