Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা মহানগর উত্তর যুবলীগের মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ আগস্ট ২০২১ ২৩:২৬

ঢাকা: ২০০৫ সালের ১৭ই আগস্ট বিএনপি-জামাতের প্রত্যক্ষ মদদে সংঘটিত জঙ্গি সিরিজ বোমা হামলার দোষীদের শাস্তির দাবিতে এবং বিজয় স্মরণীতে বিএনপির গাড়ি ভাঙার প্রতিবাদে রাজধানীর ফার্মগেটে এলাকায় মানববন্ধন ও মিছিল করেছে ঢাকা মহানগর যুবলীগ উত্তর।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১১ টা হতে দুপুর ১ টা পর্যন্ত রাজধানীর ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে যুবলীগ চত্বরে এ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা। এরপর মিছিল বের করা হয়।

বিজ্ঞাপন

মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি জামাত জোট সবসময় উগ্র জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ বিজয় স্মরণীতে বিএনপি নেতাকর্মিরা গাড়ি ভাঙচুর করেছে। ববিএনপি জামাত জোট যদি এমন ধ্বংসাত্বক কর্মকাণ্ড না থামায় তাহলে যুবলীগই তাদের জবাব দেওয়ার জন্য যথেষ্ট। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার গতিশীল বাংলাদেশের গতি ধরে রাখতে পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ সবসময় সজাগ রয়েছে।

মিছিল পূর্ব পথসভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দীন আহমদ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক তাজবিরুল হক অনু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর রহমান, দফতর সম্পাদক কামরুজ্জামান কামরুল, নির্বাহী সদস্য আবদুল বাতেনসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সারাবাংলা/এসএসএ

ঢাকা মহানগর উত্তর যুবলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর