Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মডার্নার ভ্যাকসিন উদ্ধার: ক্লিনিক মালিক বিজয় কৃষ্ণ কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ আগস্ট ২০২১ ১৭:১৮

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের একটি ক্লিনিক থেকে মডার্নার ২৯ ডোজ ভ্যাকসিন এবং দুই হাজার ডোজের খালি বক্স উদ্ধারের ঘটনায় গ্রেফতার ক্লিনিক মালিক বিজয় কৃষ্ণ তালুকদারকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত এই আদেশ দিয়েছেন। একইসঙ্গে, আসামির ১০ দিনের রিমান্ড শুনানির জন্য ২৩ আগস্ট দিন ধার্য করা হয়েছে।

এর আগে, দক্ষিণখান থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল আজিজ।

এদিন আসামি আদালতের এজলাসে ওঠানো হলে আসামি বিজয় কৃষ্ণ জানান, তারা শুধু খালি প্যাকেট পেয়েছেন। কেউ বলতে পারবে না যে তিনি কারো থেকে টাকা নিয়েছেন। তার কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। আর এই ভ্যাকসিনগুলো দেওয়া হয়েছে ৭-১২ আগস্ট পর্যন্ত। খালি প্যাকেটগুলো ছিল ময়লার ডাস্টবিনে, এগুলো পেয়ে তাকে গ্রেফতার করে নিয়ে আসা হয়েছে।

এর আগে, বুধবার রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, দরিদ্র পরিবার সেবা সংস্থা নামের এই ক্লিনিক থেকে চড়া দামে বিক্রি করা হতো এসব ভ্যাকসিন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে এই ক্লিনিকে অভিযান চালায় পুলিশ। এ সময় অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় মালিককে।

সারাবাংলা/এআই/একেএম

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর