Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ আগস্ট ২০২১ ১৮:০৩

নওগাঁ: ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৮ আগস্ট) দিবাগত রাত ১টায় নওগাঁ শহরের বাইপাস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেনঃ কুমিল্লা জেলার মুরাদনগর থানার দিলারপুর গ্রামের খুরশিদের ছেলে আবুল বাশার ও হীরাকান্দা গ্রামের মান্নানের ছেলে (ড্রাইভার) শাহজালাল।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে র‌্যাব জানায়, রাজশাহী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একটি কাভার্ড ডেলিভারি ভ্যান মাদকসহ কুমিল্লা থেকে নওগাঁ হয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ১ টায় নওগাঁ শহরের বাইপাস মোড়ে একটি চেকপোস্ট বসিয়ে সাদা রঙের একটি কাভার্ড ভ্যানকে থামানোর সংকেত দিলে তারা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, নওগাঁর ধামইরহাটে মাদকসহ আশিদুল ইসলাম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি টহল টিম।

বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের প্রেমতলী মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আশিদুল ইসলাম জেলার পত্নীতলা উপজেলার মল্লিকপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের প্রেমতলী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহ হওয়ায় আশিদুল ইসলামকে আটক করে শরীর তল্লাশি করে ৫০ পিস ইয়াবা এবং দুই গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর