Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবাসহ রেল কর্মচারী আটক, ছাড়িয়ে নিতে হামলা


২ এপ্রিল ২০১৮ ১৬:৪৮

।।স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম: চট্টগ্রাম রেলওয়ে হাসপাতালে চিকিৎসারত এক রেলের কমর্চারীকে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর নগরীর সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডের কার্যালয়ে নিয়ে গেলে সেখানে হামলা চালায় স্থানীয় সন্ত্রাসীরা।

রোববার গভীর রাতে গ্রেফতার হওয়া ওই কর্মচারীকে ছাড়িয়ে নিতে স্থানীয় সন্ত্রাসী ও মাদক বিক্রেতাদের চক্র মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিসে হামলা চালায়। পরে পুলিশ ঘটনাস্থল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

গ্রেফতার হওয়া ওই রেল কর্মচারীর নাম মো. বখতেয়ার (৫০)। তিনি রেলওয়ে পূর্বাঞ্চলের ট্রেনের গার্ড (পরিচালক) হিসেবে কর্মরত আছেন। তার বাড়ি মিরসরাই উপজেলার জোরারগঞ্জে।

হাসপাতালের কেবিন থেকে ইয়াবা উদ্ধারের বিষয়ে জানতে চাইলে রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল আহাদ সারাবাংলাকে বলেন, অস্বীকার করব না, আমাদের নিরাপত্তা ব্যবস্থায় ঘাটতি আছে। রোগীর জন্য বাসা থেকে খাবার আসবে, জিনিসপত্র আসবে। সবকিছু তল্লাশি করে ঢোকানোর মতো লোকবল আমাদের নেই। এ জন্য কেবিনে ইয়াবা-গাঁজা রাখার বিষয়টি আমরা জানতে পারিনি। এ ছাড়া নিজেদের স্টাফ হওয়ায় তাকে আমরা সন্দেহও করিনি।

 

গ্রেফতার হওয়া মো. বখতেয়ার (৫০)

 

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (মেট্রো) শামীম আহমেদ সারাবাংলাকে বলেন, ‘বখতেয়ার নিজেও মাদকাসক্ত বলে জানতে পেরেছি আমরা। একটি মারামারির ঘটনায় আহত হয়ে সিআরবিতে রেলওয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানে তার জন্য একটি কেবিন বরাদ্দ ছিলো। সেই কেবিনে বখতেয়ার মাদক রেখেছেন এমন তথ্য জানার পর অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, বখতেয়ারকে আটক করে অফিসে নিয়ে যাবার পর গভীর রাতে স্থানীয় সিটি কলেজের ছাত্রলীগ নামধারী কয়েকজন যুবক এবং রেলস্টেশন থেকে কয়েকজন ব্যক্তি এসে তাকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। আমা বাধা দিলে এক পর্যায়ে তারা অফিসের নিচতলায় হামলা চালায়। খবর পেয়ে সদরঘাট ও কোতয়ালী থানা থেকে পুলিশের টিম সেখানে গেলে হামলাকারীরা চলে যায়।

সারাবাংলা/আরডি/এমআই

চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর