Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢামেকে অজ্ঞান পার্টির খপ্পরে রোগীর স্বজন

স্টাফ করেসপন্ডেন্ট
২২ আগস্ট ২০২১ ১৩:৪০

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল [ফাইল ছবি]

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের গাইনি ওয়ার্ডে রোগীর স্বজনদের জুস খাইয়ে অজ্ঞান করে টাকা মোবাইল ও স্বর্ণালঙ্কার লুটের ঘটনা ঘটেছে।

এ ঘটনার ভুক্তভোগী জহুরা খাতুন (৬০), মেয়ে জামাই আমির হোসেন (৩৫) এবং জহুরা খাতুনের নাতনী সুমনা আক্তার (২০)। তাদেরকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অসুস্থ সুমনার দুলাভাই শাহ আলম জানান, তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার জগন্নাথপুর গ্রামে। তার স্ত্রী সুমি আক্তার (২২) গাইনি জনিত সমস্যার কারণে গত ২০ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ভর্তি হয়। তার সঙ্গে থাকা তিন জন স্বজনকে অচেতন করে মোবাইল ও টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। আমি আমার স্ত্রী সুমির সঙ্গে ওয়ার্ডের ভিতরে ছিলাম। অসুস্থ তিন জন ২১২ নম্বর ওয়ার্ডের করিডোরে অবস্থান করছিলেন।

অসুস্থ আমির হোসেন জানান, শনিবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে তখন একজন মহিলা এসে আমাদের সঙ্গে গল্প করা শুরু করে। এক পর্যায়ে রাতে আমাদের তিন জনকে জুস খেতে দেয়। আমরা সরল বিশ্বাসে জুস খেয়ে ফেলি। পরে আর কিছুই মনে নাই।

শাহ আলম জানান, মনে করেছিলাম তারা ঘুমিয়ে আছে। পরে সকালের দিকে তাদের কোনো সাড়াশব্দ পাই না। তখন বুঝতে পারি তারা অজ্ঞান পার্টির কবলে পরে অচেতন হয়েছে। ওই তিনজনের কাছ থেকে আনুমানিক ১০ হাজার টাকা দামের দুটি মোবাইল ও স্বর্ণালঙ্কার খোয়া গেছে।

হাসপাতালের গাইনি ওয়ার্ডের ওয়ার্ড মাস্টার আবু সাঈদ জানান, রোগীর পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তিনজনকে জুস খাইয়ে অচেতন করা হয়েছে। তবে তারা ২১২ নম্বর ওয়ার্ডের বাইরে ছিল বলে আমরা জানতে পেরেছি। কোনো ওয়ার্ডবয় জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই ব্যাপারে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, হাসপাতালে ভর্তি রোগীর তিন স্বজনকে অচেতন করে টাকা পয়সা নিয়ে গেছে। বিষয়টি হাসপাতাল পরিচালক ও শাহবাগ থানাকে জানানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক জানান, গাইনি ওয়ার্ডে তিনজনকে অচেতন করে মালামাল খোয়ার ঘটেছে। রোগীর স্বজনদের সঙ্গে ওই মহিলার আগে পরিচয় ছিল কিনা এসব বিষয় নিয়ে খতিয়ে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

অজ্ঞান পার্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর