Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবাসিক ভবনে আগুন, ২ গৃহকর্মীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২১ ১৩:০০

ঢাকা: রাজধানীর বনানীতে ১০ তলা ভবনের চতুর্থ তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় মীম (১৭) ও স্বপ্না (১৬) নামের দুই গৃহকর্মীর মৃত্যু হয়েছে।

রোববার (২২ আগস্ট) দিবাগত রাত পৌনে ৩টার দিকে ওই বাসার বাথরুম থেকে অচেতন অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

পরে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া জানান, বনানী ৩ নম্বর রোডের ৭৯ নম্বর বাসার ১০ তলা ভবনের চতুর্থ তলায় গত রাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের লোকজন রাতেই আগুন নিভিয়ে ফেলে। বাসার বাথরুম থেকে দুইজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা মারা যায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আগুনের প্রচণ্ড ধোঁয়ায় দুজন মারা গেছে। মৃত দুজনই ওই বাসায় গৃহকর্মীর কাজ করতেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে, ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২টা৪০ মিনিটে আগুন নিভিয়ে ফেলে। পরে বাথরুমের ভেতর থেকে দুই মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি, তদন্তের পর বলা যাবে।

সারাবাংলা/এসএসআর/একেএম

২ গৃহকর্মীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর