Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলারোয়ায় আওয়ামী লীগ কর্মী হত্যা, আটক ২

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২১ ১৩:৫২

সাতক্ষীরা: জেলার কলারোয়ায় সালিশ-মীমাংসার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিপক্ষের ধারালো ক্ষুরের আঘাতে আওয়ামী লীগ কর্মী আব্দুল মান্নান (৩৫) খুন হয়েছেন।

রোববার (২২ আগস্ট) রাতে কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের দেয়াড়া বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মৃত আব্দুল মান্নান কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙা গ্রামের নূর আলীর ছেলে।

এ ঘটনায় আটককৃতরা হলেন, এই গ্রামের আবু হানিফ ও তার পিতা মজিবুর রহমান।

স্থানীয়রা জানান, ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসের দোয়া মাহফিলে দুঃস্থদের মধ্যে আওয়ামী লীগের পক্ষ থেকে খিচুড়ি বিতরণ করা হয়। বিতরণকালে আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে বিরোধ বাধে। এই বিরোধের জেরে আব্দুল মান্নান খুন হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

কলারোয়ার খোরদো পুলিশ ক্যাম্প ইন চার্জ উপপরিদর্শক (এসআই) মো. রইছউদ্দিন জানান, খিচুড়ি বিতরনের ওই বিরোধ মীমাংসার জন্য রোববার রাতে কাশিয়াডাঙা গ্রামের মুজিবর রহমানের ছেলে আবু হানিফ আওয়ামী লীগ কর্মী তার প্রতিপক্ষ আব্দুল মান্নানকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে দেয়াড়া বাজারে বসে সালিশ-মীমাংসার আলোচনা চলতে থাকে।

এক পর্যায়ে দুই যুবক বাবু ও রবিউল বাকবিতন্ডায় লিপ্ত হয়ে আহত হন। এ সময় হানিফ তার কাছে থাকা ধারালো ক্ষুর আব্দুল মান্নানের গলায় ও পেটে বসিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে যশোরের কেশবপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

এ ব্যাপারে কলারোয়া থানার ওসি মীর খায়রুল ইসলাম জানান, আব্দুল মান্নানের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, আটক দুই জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

আওয়ামী লীগ কর্মী হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর