Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ নকলনবিশের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২১ ১৪:৪০

সাতক্ষীরা: পৌর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়ার প্রায় আড়াই ঘণ্টা পর সাব-রেজিস্ট্রি অফিসের নকলনবিশ মহিবুল্লাহ তরুর (৪২) মরদেহ উদ্ধার করছে ফায়ার সার্ভিস।

রোববার (২২ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে নিখোঁজ হন তিনি। মহিবুললাহ তরু সাতক্ষীরা সদর উপজেলার শাল্যে গ্রামের মৃত দ্বীন আলী সরদারের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, মহিবুল্লাহ তরুসহ তার কয়েকজন সহকর্মী প্রতিদিন সন্ধ্যার পর হাঁটতে বের হন এবং শারীরিক ব্যয়াম শেষে পৌর দীঘিতে গোসল করে বাড়িতে ফেরেন।

প্রতিদিনের ন্যায় (রোববার) তিনিসহ তার অপর এক সহকর্মী পৌর দীঘিতে গোসল করতে নেমে সাঁতার কেটে দীঘির মাঝখানে যান। এ সময় হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়লে তার সহকর্মী তাকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে দীঘির ঘাটে ফিরে আসেন এবং পরবর্তীতে আবার গিয়ে তার আর খুঁজে পাননি।

এ সময় ঘটনাটি জানাজানি হলে পৌর দীঘি ঘিরে হাজার হাজার মানুষের ভিড় জমে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন। তবে, ফায়ার সার্ভিসের সাতক্ষীরা স্টেশনে ডুবুরি দলের সদস্যরা না থাকায় খবর দেওয়া হয় খুলনা স্টেশনে।

সেখান থেকে রাত ৯টা৩৫ মিনিটে সাতক্ষীরায় পৌঁছান ডুবুরী দল। তারা রাত ১১টার দিকে মহিবুল্লার মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হন।

পরিবারের সদস্যরা আরও জানান, মহিবুললাহ তরুর হার্টের সমস্যা ছিল। হয়তো মাঝ দীঘিতে গিয়ে তিনি হার্টে সমস্যা অনুভব করে আর ফিরতে পারেননি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সারাবাংলা/একেএম

নকলনবিশের মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর