Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় শরিফা খুনের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ আগস্ট ২০২১ ১৫:৫০

নেত্রকোনা: জেলার সদর উপজেলার কাংসা গ্রামের চাঞ্চল্যকর শরিফা আক্তার (৩০) হত্যার রহস্য উদ্ঘাটিত হয়েছে। গ্রেফতার করা হয়েছে হত্যাকারী সুভাষ মিয়াকে (৩২)। হত্যাকাণ্ডের তিনদিন পর সোমবার রাতে কাংসা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৃহবধূ শরিফাকে হত্যার দায় স্বীকার করেছে সুভাষ। পরকীয়া প্রেমের জেরে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছিল সে শরিফাকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা সদরের সাজিউড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রিপন মিয়ার স্ত্রী শরিফা আক্তার ছেলেমেয়েকে নিয়ে কাংসা গ্রামে তার বাবার বাড়িতে থাকত। হত্যাকারী সুভাষ মিয়ার বাড়িও কাংসা গ্রামে। সে শরিফার স্বামী রিপন মিয়ার বন্ধু। সুভাষ কাংসা বাজারে মোবাইল ব্যাংকিংয়ের দোকান পরিচালনা করে।

পুলিশের তদন্তকারী দল জানান, রিপন মিয়া তার স্ত্রীর জন্য মালয়েশিয়া থেকে সুভাষ মিয়ার কাছে টাকা-পয়সা পাঠাত। স্বামীর পাঠানো টাকা-পয়সা আনতে গিয়ে সুভাষ মিয়ার সঙ্গে শরিফার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তদন্তকারী দলের কাছে সুভাষ স্বীকার করেছে, শরিফা তাকে বিয়ের চাপ দিচ্ছিল। কিন্তু ঘরে বউ ও সন্তান থাকায় সে বিয়ে করতে পারছিল না। আর এ কারণেই পরিকল্পনা অনুযায়ী শুক্রবার রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে সে শরিফাকে গলা কেটে হত্যা করে সে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, আরও জিজ্ঞাসাবাদের পর সুভাষ মিয়াকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/এমও

গৃহবধূ শরিফা নেত্রকোণা পরকীয়া প্রেম শরিফা খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর